শুক্রবার ১৭ মে ২০২৪
Online Edition

বিমানবন্দরের থার্ড টার্মিনাল ভেঙে ঢুকেছে বাস ইঞ্জিনিয়ার নিহত

 

স্টাফ রিপোর্টার: ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালের বাউন্ডারি ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে পড়ে। এ সময় বাসের নিচে চাপা পড়ে সিভিল এভিয়েশনের সিনিয়র একজন ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। নিহতের নাম মাইদুল ইসলাম সিদ্দিকী। তিনি সিভিল এভিয়েশনের সিনিয়র সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহীকে চাপা দেয় একটি বাস। এতে ওই মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি সিভিল এভিয়েশনের সিনিয়র প্রকৌশলী। চাপা দেওয়ার পরে বাসটি তৃতীয় টার্মিনালের কাছে নির্মাণাধীন টিনের নিরাপত্তাবেষ্টনী ভেঙে ভেতরে ঢুকে পড়ে। 

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র দাস জানান, সকাল ১০টার দিকে রাইদা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তৃতীয় টার্মিনালের নিরাপত্তা বাউন্ডারি ভেঙে ঢুকে যায়। এসময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল এভিশনের সিনিয়র সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার মাইদুল ইসলাম। তার মোটরসাইকেলটি রাইদা পরিবহনের বাসটির নিচে চলে যায়। পরে তাকে গুরুতর অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসআই সুমন চন্দ্র দাস আরও বলেন, নিহতের লাশের সুরতহাল  তৈরি শেষে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত বাসচালক ও হেলপার পলাতক। তবে বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

অনলাইন আপডেট

আর্কাইভ